মেনু নির্বাচন করুন

জন্ম জয়ন্তী

নজরুল জন্ম জয়ন্তি ত্রিশালেই জাতীয় পর্যায়ে করতে হবে, জাগ্রত হও ত্রিশালের নজরুল প্রেমী জনগণ ত্রিশাল উপজেলা জাতীয় কবি নজরুল ইসলামের বাল্য স্মৃতি বিজড়িত স্থান।

যেখানে রয়েছে কবি নজরুলের বাল্য স্মৃতি বিজড়িত হাজারো স্মৃতি। যেখানে কবির প্রতি শ্রদ্ধা নিবেদন করে এখানে প্রতিষ্ঠিত করা হয় “জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়”।
যে উপজেলায় কবি নজরুলের নামে রয়েছে অসংখ্য সমাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান।যে উপজেলা থেকে সর্ব প্রথম শুরু হয় জাতীয় পর্যায়ে নজরুল জন্ম জয়ন্তি। কবি নজরুলের প্রতি ত্রিশালবাসীর রয়েছে অকৃত্তিম ভালবাসা।তাই কবি নজরুল ইসলামের নামে ১১৬তম জন্ম জয়ন্তির জাতীয় পর্যায়ের মূল অনুষ্ঠান অবশ্যই নজরুল মঞ্চে করতে হবে।

এটা ত্রিশালবাসীর প্রাণের দাবী, হৃদয়ের আকুতি। যদি না হয় তবে দাবী কি ভাবে আদায় করতে হয় সেটা ত্রিশালবাসী জানে। যেভাবে আন্দোলন করে ত্রিশালে প্রতিষ্ঠা করা হয়েছে নজরুল বিশ্ববিদ্যালয় আর সে ভাবেই আন্দোলন করেই তারা তাদের এ দাবী বাস্তবায়ন করবে।তাই জাগ্রত হও ত্রিশালের নজরুল প্রেমী জনগণ। দাবী আদায়ে হতে হবে সোচ্চার, নইলে জাতীয় পর্যায়ের নজরুল জন্ম জয়ন্তি অনুষ্ঠিত হবে কুমিল্লায়।


Share with :

Facebook Twitter